বাথরুমে প্রবেশ করে এক নারী ইউপি সদস্যের সর্বনাশ করলেন আরেক ইউপি সদস্য

জামালপুরে এক নারী ইউপি সদস্যকে ধ`র্ষণের অভিযোগ উঠেছে আরেক ইউপি সদস্যদের বি`রুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে জামালপুর বিজ্ঞ নারী ও শিশু নি`র্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতে ধ`র্ষণের অ`ভিযোগ তুলে একটি মা`মলা দায়ের করেন। অ`ভিযুক্ত আ: রহিম সরকার জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়র পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং বাট্টাজোড় বীরগাও সরকার বাড়ীর সন্তান। মামলার বাদী একই ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য।

মা`মলা ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, অভিযুক্ত আ: রহিম ওই নারী ইউপি সদস্যকে বিভিন্ন সময়ে নানা ধরণের লোভ লা`লসা ও বিবাহের প্রলোভনে নানা ভাবে উত্যাক্ত ও কু-প্রস্তাব দিত। তবে সবসময়ই তা প্রত্যাখান করে আসছিলেন ভুক্তোভোগী। গত ২৭ সেপ্টেম্বর একটি জন্ম নিবন্ধন সনদের জন্য ইউপি মেম্বার রহিমের সাথে কথা বলেন ওই নারী সদস্য। তাকে পরের দিন সকাল বেলা অফিসে আসতে বলেন তিনি।

গত ২৮ সেপ্টেম্বর সকাল ১০ টায় ওই নারী সদস্য পরিষদে গিয়ে চেয়ারম্যানের কক্ষে বসে থাকা ইউপি সদস্য আ: রহিমের সাথে জন্ম সনদের বিষয়ে কথা বলেন। এ সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে নারী সদস্য বাথরুমে প্রবেশ করতে যান। এমন সময় দরজা ধাক্কা দিয়ে ভিতরে প্রবেশ করে ওই নারী সদস্যকে জোড়পূর্বক ধ`র্ষ`ণ করেন আ: রহিম। পরে দ্রুত মোটর সাইকেল নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। তাৎক্ষনিক ঘটনাটি ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক তালুকদারকে মোবাইল ফোনে অবহিত করেন ওই নারী সদস্য। চেয়ারম্যান বিষয়টি কাউকে না জানানোর অনুরোধ করে সঠিক বিচারের আশ্বাস দেন।

পরে চেয়ারম্যানের কাছে এ ঘটনার উপযুক্ত কোন বিচার না পেয়ে গত রবিবারে ৩ অক্টোবর ভুক্তভোগী জামালপুর বিজ্ঞ নারী ও শিশু নি`র্যা`তন দমন ট্রাইব্যুনাল-১ আদালতে একটি মামলা দায়ের করেন। ভুক্তভোগীর আইনজীবি মোকাম্মেল হক জানান, মা`মলা দায়েরের পর আদালত তার ডাক্তারী পরীক্ষার রিপোর্ট ও মা`মলাটি তদন্ত পুর্বক রিপোর্ট প্রদানের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে নির্দেশ দিয়েছেন। অ`ভিযুক্ত রহিম বলেন, আ`মার বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন। আমার সাথে শত্রুতা করে সে আমায় ফাঁসাচ্ছে।

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *