সিঁধ কেটে ঘরে ঢুকে ইউপি সদস্যকে না পেয়ে মাকে কুপিয়ে হত্যা

ঝালকাঠির কাঁঠালিয়ায় গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে ৫০ বছর বয়সী হাসিনা বেগমকে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ইউপি সদস্যকে না পেয়ে তার মাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ স্বজনদের।
বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. রিপন জমাদ্দারের ঘরে এ ঘটনা ঘটে। নিহত হাসিনা একই এলাকার মো. জামাল জমাদ্দারের স্ত্রী ও রিপন জমাদ্দারের মা।

নিহতের স্বজনরা জানান, রাতে সিঁধ কেটে রিপনের ঘরে ঢোকে ১৪-১৫ জনের একদল দুর্বৃত্ত। তারা প্রথমে রিপনের খোঁজ করে। তাকে না পেয়ে মা হাসিনা ও বাবা জামালকে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। দায়ের কোপে হাসিনার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। গুরুতর আহত জামালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

ইউপি সদস্য রিপন জমাদ্দার বলেন, নির্বাচনে পর থেকে প্রতিপক্ষরা আমাকে হত্যার চেষ্টা করে আসছে। আমি রাতে অন্য বাড়িতে থাকায় সন্ত্রাসীরা আমাকে না পেয়ে মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে গুরুতর আহত করে।

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *