মেস থেকে নারী চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর খিলক্ষেতে মাহফুজা আক্তার মুন্নি (২৫) নামে এক নারী চিকিৎসকের ঝুলন্ত ম`রদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৯ অক্টোবর) রাতে নিকুঞ্জ-২ এলাকার ৩ নম্বর সড়কের ২৮ নম্বর বাসার ষষ্ঠতলা থেকে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। খিলক্ষেত থানার ওসি মুন্সি সাব্বির আহমেদ সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, চিকিৎসক মুন্নি ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিএস পাস করেন। একটি কোর্সের পরীক্ষার প্রস্তুতি নিতে খিলক্ষেতের নিকুঞ্জ-২ এলাকার ৩ নম্বর সড়কের ২৮ নম্বর ভবনে কয়েকজন নারী চিকিৎসক মেস হিসেবে থাকতেন। মুন্নি থাকতেন ষষ্ঠতলায়। তার রুমমেট গ্রামের বাড়ি গিয়েছিলেন। তিনি ঘরে একাই ছিলেন।শনিবার রাতে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তবে তিনি আত্মহ`ত্যা করেছেন নাকি খু`ন হয়েছেন তা এখনও জানতে পারেনি পুলিশ।

আরও পড়ুন=জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি গত ছয় মাসেরও বেশি সময় ধরে অন্তরালে আছেন। এ সময়টাতে তিনি মিডিয়ার লোকজনের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছেন। কেউই তার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না কিংবা তিনিও কারও সঙ্গে যোগাযোগ করছেন না। এতে এক ধরনের গুঞ্জন তৈরি হয়েছে এই জনপ্রিয় চিত্রনায়িকাকে নিয়ে।

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *