আবারও এক হচ্ছেন নোবেল ও তার স্ত্রী

দীর্ঘদিন ধরেই ‘সা রে গা মা পা’খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেলের সংসারে টানাপড়েন চলছিল। অবশেষে ৬ অক্টোবর প্রকাশ্যে আসে তাদের বিচ্ছেদের খবর। এরপর যোগাযোগ করা হয় নোবেল ও তার স্ত্রী মেহরুবা

সালসাবিল মাহমুদের সঙ্গে। সর্বশেষ গত ১১ সেপ্টেম্বর সালসাবিল নোবেলকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। শনিবার (৯ অক্টোবর) ফেসবুকে এক পোস্টে নোবেল জানান, পাত্রী খুঁজছেন তিনি। এর একদিন না পেরুতেই বিতর্কিত এই গায়ক দাবি করলেন—স্ত্রীর সঙ্গে তার সকল বিবাদের মীমাংসা হচ্ছে।

সোমবার (১১ অক্টোবর) সকালে নোবেল ফেসবুকে স্ট‌্যাটাসে লিখেন—‘আমার এবং আমার স্ত্রীর মধ্যকার সকল বিবাদ পারিবারিকভাবে মীমাংসা করা হচ্ছে। বিগত কিছুদিনের কাদা ছোড়াছুড়ির জন্য বিনীতভাবে দুঃখিত।বিয়ে একটা পবিত্র প্রথা, অনুগ্রহ করে বেফাস মন্তব্য করে এর পবিত্রতা নষ্ট করবেন না।’ নোবেলের স্ট‌্যাটাস নিয়ে হাস‌্যরসে মেতে উঠেছেন নেটিজেনরা। অনেকে কটাক্ষ‌্য করে মন্তব‌্য করতেও ছাড়ছেন না।

যদিও কেউ কেউ নোবেলকে সাধুবাদ জানিয়েছেন এমন সিদ্ধান্তের জন‌্য। এ বিষয়ে কথা বলার জন‌্য নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদের মুঠোফোনে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি। সোশ্যাল মিডিয়ার সূত্রে নোবেল-সালসাবিলের পরিচয়। এই পরিচয় রূপ নেয় প্রেমে। ২০১৯ সালের ১৫ নভেম্বর বিয়ে করেন তারা।

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *