মা নোংরা পথে চলে গেছে, তাই খু`ন করে পুঁতে দিয়েছি!

নিজের মাকে খু`ন করে ঘরের মেঝেতে পুঁতে রাখার `অ`ভিযোগে ছেলেকে আ`টক করা হয়েছে। ভারতের পশ্চিমঙ্গের বর্ধমানে এই ঘটনা ঘটে। মেঝেতে মায়ের মৃত`দেহ পুঁতে রেখে সেই ঘরের মধ্যেই দু’বছর ধরে বসবাস করছিল ছেলে। আবার মাটির উপর থেকে ওই জায়গায় নিয়মিত ধূপও দিতেন তিনি। ঘটনা প্রকাশ্যে আসার পরই শিউরে উঠছে মানুষ। আটক হওয়া যুবকের নাম শেখ নয়ন।নয়নকে মাকে খু`নের কারণ জিজ্ঞেস করা হলে সাংবাদিকদের তিনি বলেন, মা নোংরা পথে চলে গিয়েছিল। বারণ করা হলেও শুনত না। তাই খু`ন করে মাটিতে পুঁতে দিয়েছি।

আরও পড়ুন= টেলিভিশনে দৃশ্য সম্প্রচারের ক্ষেত্রে নতুন নিষেধাজ্ঞা আরোপ করেছে ইরানের ইসলামিক রিপাবলিক অব ইরান ব্রডকাস্টিং (আইআরআইবি)। যার মধ্যে রয়েছে নারীদের পিজ্জা খাওয়া, লাল রঙের পানীয় পান, স্যান্ডউইচ খাওয়ার দৃশ্য ইত্যাদি। এমনকি নারীরা লেদারের গ্লাভসও পরতে পারবেন না। খবর ডেইলি মেইলের।

তবে শুধু নারীদের জন্যেই নয়, পুরুষদের জন্যেও রয়েছে নিষেধাজ্ঞা। কর্মক্ষেত্রে পুরুষেরা নারীদের চা ঢেলে দিচ্ছেন এমন দৃশ্য টেলিভিশনের পর্দায় প্রদর্শন করা যাবে না বলেও নাট্যনির্মাতাদের নির্দেশনা দিয়েছে আইআরআইবি।এছাড়া ঘরোয়া পরিবেশে নারী-পুরুষরা একত্রে সমবেশ হয়েছে এমন ছবি বা দৃশ্য প্রচারের আগে আইআরআইবির কাছ থেকে ছাড়পত্র নিতে হবে বলে নতুন নির্দেশনায় বলা হয়েছে।দেশটির সরকারি কর্মকর্তারা এরই মধ্যে চলচ্চিত্র, বিজ্ঞাপন ও নাট্য নির্মাতাদের এ সংক্রান্ত নীতিমালা জারি করেছেন।

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *