যুক্তরাষ্ট্রে ফুটবল মাঠে গুলিতে ৪ জন নিহত

যুক্তরাষ্ট্রের আলাবামা অঙ্গরাজ্যে এক উচ্চবিদ্যালয়ের মাঠে ফুটবল খেলা নিয়ে গোলাগুলির ঘটনায় চারজন নিহত হয়েছে। স্থানীয় সময় শুক্রবার রাতে মোবাইল এলাকায় খেলা শেষে স্টেডিয়াম থেকে বের হওয়ার সময় তাদের লক্ষ্য করে গুলি করা হয়। কর্মকর্তাদের বরাতে আজ শনিবার এ খবর জানিয়েছে সিএনএন।

গোলাগুলির ঘটনাটি ঘটে মোবাইলের লাড-পিবলস স্পোর্টস অ্যান্ট এন্টারটেইনমেন্ট কমপ্লেক্সে। স্টেডিয়ামের বাইরে মিডিয়া ব্রিফিংয়ে মোবাইল পুলিশ প্রধান পল প্রিন জানিয়েছেন, শুক্রবার রাতের ওই গোলাগুলির ঘটনায় নিহত চারজনের মধ্যে দুজন কিশোর। এ ছাড়া আরও একজনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন
পল প্রিন জানিয়েছেন, আহত তিন ব্যক্তি ও এক নারীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে তার লিঙ্গপরিচয় বা বয়স সম্পর্কে শুক্রবার কিছু জানানো হয়নি। গোলাগুলির ঘটনায় নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্তে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন পুলিশ প্রধান পল প্রিন।

বিজ্ঞাপন
পল প্রিন বলেন, উইলিয়ামসন হাইস্কুল ও ভিগর হাইস্কুলের মধ্যে ফুটবল খেলা এর পর থেকে বন্ধ রয়েছে। স্টেডিয়ামের ভেতর থেকে কোনো গুলি করা হয়নি।

তবে এই গোলাগুলির কারণ সম্পর্কে এখনো কিছুই বলতে পারেননি তিনি। তবে ধারণা করছেন, দুই ব্যক্তি এ ঘটনায় জড়িত থাকতে পারেন। তিনি বলেন, ‘এ ঘটনায় একাধিক ব্যক্তি জড়িত বলে আমরা ধারণা করছি। তবে গুলি করেছেন সম্ভবত একজন।’

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *