যুবরাজ সিং গ্রেফতার

মরুর দেশ ওমানে যখন পর্দা উঠল ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের, ভারতে তখন গ্রেফতার হলেন ক্রিকেটের এই ক্ষুদে সংস্করণের বিশ্বকাপজয়ী তারকা যুবরাজ সিং।এক বছর আগে করা বৈষম্যমূলক মন্তব্যের অভিযোগে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম।পরে অবশ্য অন্তর্বর্তীকালীন জামিনে ছাড়া পান ২০১১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী নায়ক।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, যুবরাজকে গ্রেফতার করে হরিয়ানা প্রদেশের হিসার জেতার হানসি পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়। পুলিশ সুপার নীতিকা গেহলট এ তথ্য নিশ্চিত করেন।গণমাধ্যমকে তিনি বলেন, পাঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্টের নির্দেশে তদন্তকারী অফিসার ডেপুটি পুলিশ সুপারের বিনোদ শংকরের কাছে আসেন যুবরাজ। তদন্তে যোগ দেন। তাকে সেখানে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তিনি জামিন নেন।

সূত্র জানায়, প্রায় এক বছর আগে সামাজিক যোগযোগমাধ্যমে একটি নাচের ভিডিও পোস্ট করেছিলেন ভারতের জাতীয় দলের স্পিনার যুজবেন্দ্র চাহাল। সেটিকে ওপেনার রোহিত শর্মার সঙ্গে এক সাক্ষাৎকারে মজার ছলে বৈষম্যমূলক মন্তব্য করেন যুবরাজ। যুবরাজের এমন মন্তব্য সেই সময় ভালোভাবে নেয়নি ভারতীয়দের অনেকেই। তাকে গ্রেফতারের দাবি ওঠে নেটমাধ্যমে।সেই সময় ঝাঁসি শহরে যুবরাজের নামে থানায় অভিযোগও করা হয়।এমন পরিস্থিতিতে যুজবেন্দ্র ও ভারতীয়দের কাছে করজোড়ে ক্ষমা চান যুবরাজ। তিনি দাবি করেন, তার বক্তব্যের ভুল অর্থ প্রচার করা হয়েছে।

টুইটে এ অলরাউন্ডার লিখেছিলেন, ‘আমি কখনও কোনো জাতি, বর্ণ, ধর্ম অথবা লিঙ্গের বৈষম্যে বিশ্বাস করিনি। সারাজীবন মানুষের জন্য কাজ করেছি। আমি মানুষকে মর্যাদা দেওয়ায় বিশ্বাস করি। মানুষ একে অপরকে নিঃস্বার্থভাবে সম্মান করুক, এটাই চেয়ে এসেছি। বন্ধুদের কথা বলার সময় আমার একটি কথার অন্য অর্থ করা হয়েছে, যেটা অনভিপ্রেত।

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *