এবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদ হারালেন ছাত্রলীগ নেতা

যশোরের ঝিকরগাছার এক ছাত্রলীগ নেতাকে কুমিল্লার ঘটনায় ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার কারণে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। অব্যাহতিপ্রাপ্ত ছাত্রলীগ নেতা মেরাজ হোসেন মিঠু। তিনি ঝিকরগাছার গদখালী ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতির দায়িত্বে ছিলেন।

রোববার জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এই বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস বলেন, মিঠু তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে উসকানিমূলক কথাবার্তা পোস্ট দেয়। যা ছাত্রলীগের দলীয় শৃঙ্খলা পরিপন্থী।

এ কারণে ইউনিয়ন ছাত্রলীগ থেকে তাকে আপাতত অব্যাহতি দেওয়া হয়েছে। ছাত্রলীগ একটি অসাম্প্রদায়িক চেতনার সংগঠন। সেখানে সাম্প্রদায়িক ভাবধারার কারও অবস্থান নেই। এমন ভাবধারার নেতার ছাত্রলীগে থাকার সুযোগও নেই।

সূত্র জানায়, মেরাজ হোসেন মিঠু তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে শুক্রবার কুমিল্লার ঘটনা নিয়ে একটি স্ট্যাটাস দেন। এরপর পদ হারিয়ে শনিবার ফেসবুকে আরেকটি স্ট্যাটাসে ক্ষমা চান তিনি। না বুঝে পোস্ট দিয়েছিলেন দাবি করে মিঠু লেখেন , এমন ভুল আর কখনও হবে না। হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান আমরা সকলে ভাই।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *