পরশ ভাই আমাকে বলবেন, ৫০ হাজার লোক নিয়ে আসবো: ডা. মুরাদ

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, যুবলীগের সপ্তম কংগ্রেসের চেয়ারম্যান সাহেব (শেখ ফজলে শামস পরশ), আমি আপনার কাছে হাত জোড় করলাম। আপনার নির্বাহী কমিটির সদস্য আমাকে করবেন।তিনি বলেন, পরশ ভাই লোক লাগবে, ৫০ হাজার লোক ডা. মুরাদ নিয়ে আসবে। আপনার কাউকে বলতে হবে না আমাকে বলবেন। আমাকে নির্বাহী কমিটির সদস্য করেন।

আজ সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভাটির আয়োজন করা হয়।প্রতিমন্ত্রী বলেন, পরশ ভাই যেভাবে চালাবে যুবলীগ সেভাবে চলবে। দোকানদারি-ব্যবসা চলবে না। আজ থেকে দোকানদারি বন্ধ করে দেওয়া হলো।

আরও পড়ুন=ক্রিকেট ও বিনোদনজগত ভারতের মানুষদের আগ্রহের সবচেয়ে বড় দুইটি বিষয়। ফলে ক্রিকেটে জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউডের বিখ্যাত অভিনেত্রী আনুশকা শর্মার জুটি ভারতের অন্যতম বিখ্যত জুটি তা বলার অপেক্ষা রাখে না।

নিয়মিত একসঙ্গে প্রায়ই অংশ নেন বিজ্ঞাপনে। ফলে সবসময় সংবাদমাধ্যমের আলোচনায়ও থাকেন তারা!সম্প্রতি একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনে একসঙ্গে ধরা দিলেন বিরাট-আনুশকা। মজার ছলেই দুজনকে ঝগড়া করতে দেখা গেল নিজেদের তোলা ছবি নিয়ে।আনুশকা বলছিলেন, ‌‘এই ছবিতে আমাকে দুর্দান্ত লাগছে।’ স্ত্রীর সৌন্দর্যের ক্রেডিটকে নিজের ‘ফটোগ্রাফি স্কিল’ বলে চালিয়ে দেন বিরাট। এরপর পাল্টা আনুশকা বলেন, ‘না, আমার মনে হয় ক্যামেরাটা খুব ভালো’।

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *