হঠাৎ ভাইরাল প্রতিমন্ত্রী ডা. মুরাদের গান

রাষ্ট্রধর্ম ও ৭২-এর সংবিধানে ফিরে যাওয়া নিয়ে বক্তব্য দিয়ে এ মুহূর্তে আলোচনায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।বিষয়টি নিয়ে দেশজুড়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। এই ঘটনার পর পর প্রতিমন্ত্রী ডা. মুরাদের পুরনো কিছু ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

সব মিলিয়ে নেটদুনিয়ায় এখন চর্চিত বিষয় প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও বিভিন্ন অনুষ্ঠানে তার দেওয়া বক্তব্যের ভিডিওক্লিপগুলো।এসব ভিডিওক্লিপের মধ্যে যে ভিডিও সবচেয়ে বেশি সাড়া ফেলেছে, সেটি একটি বাংলা গানের। যেখানে অভিনয় করেছেন ডা. মুরাদ হাসান নিজেই।

ভিডিওতে আরো রয়েছেন – আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও কুষ্টিয়া-৪ এর সাবেক সংসদ সদস্য সুলতানা তরুন। ভিডিওতে এ দুই প্রতিমন্ত্রী শুধু অভিনয়ই করেননি। নিজ কণ্ঠেই গেয়েছেন কিংবদন্তি শিল্পী সুবীর নন্দীর কালজয়ী ‘বন্ধু তোর বারাত নিয়ে আমি যাব’ গানটি।

ভিডিওতে দেখা গেছে, লুঙ্গি পরে কোমরে গামছা বেঁধে গ্রামীণ যবুক বেশে জুনায়েদ পলক তার প্রিয় শহুরে বন্ধু ডা. মুরাদের অপেক্ষা করছেন। বন্ধুকে পেয়ে যারপরনাই খুশি পলক। গান গাইছেন তিনি। তালে তালে নাচছেন ডা. মুরাদ। দুই বন্ধু হাতে হাত ধরে গ্রামীণ মেঠো পথ ধরে দৌড়ে চলে গেলেন বাড়িতে। যেখানে তাদের জন্য অপেক্ষা করছেন বড় বোন সুলতানা তরুন।

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *