প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে ছড়ানোর অভিযোগে যুবক গ্রেপ্তার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেসবুকে ছড়ানোর অভিযোগে পটুয়াখালীর রাঙ্গাবালীতে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার চরমোন্তাজ থেকে মহিউদ্দিন বয়াতী (৩০) নামের ওই যুবককে আটক করা হয়।

মহিউদ্দিন বয়াতী চরমোন্তাজ ইউনিয়নের উত্তর চরমোন্তাজ গ্রামের হালিম বয়াতীর ছেলে। তিনি পেশায় একজন ভাড়ায়চালিত মোটরসাইকেলচালক। এ ঘটনায় আজ শনিবার সকালে ডিজিটাল নিরাপত্তা আইনে রাঙ্গাবালী থানায় মামলা হয়েছে।

বিজ্ঞাপন
রাঙ্গাবালী থানা–পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেপ্তার হওয়া ওই যুবক টিকটকের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে নিজের ফেসবুকে প্রকাশ করেন। মুহূর্তের মধ্যেই তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। স্থানীয় ছাত্রলীগ-যুবলীগের নেতারা পুলিশকে বিষয়টি অবগত করলে গতকাল সন্ধ্যায় তাঁকে চরমোন্তাজ স্লুইস বাজার এলাকা থেকে আটক করা হয়। এরপর তাঁকে চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রে নেওয়া হয়।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, এ ঘটনায় আজ সকালে উপজেলা আওয়ামী লীগের সদস্য রাসেল খান বাদী হয়ে রাঙ্গাবালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। ওই মামলায় আটক মহিউদ্দিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *