পুরোনো জামাকাপড় ‘আপসাইকেল’ করে সন্তানদের পরাচ্ছেন জোলি

ভক্তরা যে কত দিন অ্যাঞ্জেলিনা জোলিকে রেড কার্পেটে ‘চোখে হারিয়েছে’, তার হিসাব নেই। শেষবার কবে কোন অনুষ্ঠানের রেড কার্পেটে পা পড়েছে এই হলিউড তারকা ও পরিচালকের, সেই স্মৃতিও আবছা হতে চলেছে। দীর্ঘ বিরতি ভেঙে দেখা দিলেন জোলি, ১৮ অক্টোবর ‘ইটারনালস’ সিনেমার প্রিমিয়ারে। সঙ্গে তাঁর পাঁচ সন্তান।

পাঁচ সন্তান নিয়ে সিনেমার প্রিমিয়ারে জোলি
পাঁচ সন্তান নিয়ে সিনেমার প্রিমিয়ারে জোলি ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
লালগালিচায় পাঁচ সন্তান—ম্যাডক্স, ভিভিয়েন, জাহারা, শিলোহ আর নক্সকে নিয়ে পোজ দিয়েছেন জোলি। যদিও প্যাক্সকে দেখা যায়নি। বারবার জোলি বলে এসেছেন, সন্তানেরা তাঁর অংশ। তাঁর সব শক্তির একটা বড় উৎস। তাদের ছাড়া তিনি অসম্পূর্ণ। এবার রেড কার্পেটেও এমনভাবে দাঁড়ালেন, যেন তাঁরা ছয়জনে মিলেই একটা সত্তা। আর সেই ছবি নানা রকম উচ্ছ্বসিত ক্যাপশনকে সঙ্গী করে ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেক দিন পর প্রিয় তারকাকে চেনারূপে দেখতে পেয়ে আপ্লুত ভক্তরা।

অনেকদিন পর জোলিকে দেখে খুশি ভক্তরা
অনেকদিন পর জোলিকে দেখে খুশি ভক্তরা ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
এদিন জোলির পরেন ছিল বালমেইন ড্রেস। আর ছিল টিফানি অ্যান্ড কোম্পানির গয়না। সাজ, পোশাক ছিল ন্যূনতম (মিনিমালিস্টিক)। ১৬ বছর বয়সী জাহারা মায়ের ওয়্যার্ডরোব থেকে ধার করেছে অস্কার ড্রেস। হ্যাঁ, জাহারার পরনে যে পোশাকটি ছিল, সেটি জোলি পরেছিলেন ২০১৪ সালের অস্কারের লালগালিচায়। পোশাকটির ডিজাইন করেছিলেন লেবাননের ফ্যাশন ডিজাইনার এলি সাব। মিলান আর প্যারিসেও তাঁর কাজ দারুণ জনপ্রিয়। এবার মায়ের সিনেমার প্রিমিয়ারে মেয়ে জাহারা পরল সেই অস্কার গাউন।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *