১০ বছর আগের মামলায় সাবেক ওসির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

palo-logo
By using this site, you agree to our Privacy Policy.
OK
জেলা
কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা
১০ বছর আগের মামলায় সাবেক ওসির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
নিজস্ব প্রতিবেদকচট্টগ্রাম
প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ১৯: ০৬
অ+
অ-
প্রতীকী ছবি
প্রতীকী ছবি
১০ বছর আগে চট্টগ্রামে এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় এক পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দিয়েছেন আদালত। ওই পুলিশ পরিদর্শকের নাম মিজানুর রহমান, ঘটনার সময়ে তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। আজ রোববার চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭–এর বিচারক ফেরদৌস আরা এ আদেশ দেন।

বিজ্ঞাপন
মামলার তথ্যে জানা যায়, ২০১১ সালের ১২ জুলাই চট্টগ্রামের একটি বেসরকারি কলেজের ছাত্রী তাঁর ছেলেবন্ধুকে নিয়ে ফয়’স লেকে বেড়াতে যান। ওই সময় পুলিশ পরিদর্শক মিজানুর রহমান ছাত্রীকে জোর করে গাড়িতে তুলে নগরের চকবাজার এলাকার একটি হোটেলে নিয়ে যান। কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে ঘটনার পরপরই মামলা করেন ছাত্রীর বাবা।

বিজ্ঞাপন
এ ঘটনায় গ্রেপ্তার হলেও কিছুদিন পর জামিন পান মিজানুর রহমান। ঘটনার সময় তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। ওই সময়ে তিনি চট্টগ্রামে এসেছিলেন একটি মামলার সাক্ষ্য দিতে। ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়েরের পরে মিজানুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়।

বিজ্ঞাপন
ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী কফিল উদ্দিন প্রথম আলোকে বলেন, রোববার মামলার সাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিল। আসামি মিজানুর রহমান জামিনে থেকে আদালতে হাজির না হওয়ায় তাঁর আইনজীবী আরও সময় আবেদন করেন। আদালত আবেদন নামঞ্জুর করে মিজানুর রহমানের জামিন বাতিল করে তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন।

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *