সুন্দরবনে ধরা ৭৮ কেজি ওজনের মাছটি বিক্রি হলো ৪৩ লাখ টাকায়!

সুন্দরবনের ভারতীয় অংশের নদীতে বিশাল আকৃতির একটি মাছ ধরা পড়েছে। সম্প্রতি মাছটি কাপুরা নদীতে ধরা পড়ে। জি নিউজের খবরে বলা হয়, ভারতের গোসাবার সোনাগাঁ গ্রামের ৫ মৎস্যজীবী কপুরা নদীতে জাল ফেললে, তাদের জালেই উঠে আসে দৈত্যাকৃতি মাছটি। মাছটি ওজনে ৭৮ কেজি ৪০০ গ্রাম। মৎস্যজীবীরা জানিয়েছেন, মাছটি তেলে ভোলা প্রজাতির।মাছটিকে নিলামের জন্য দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং পাইকারি মাছ বাজারে নিয়ে যান জেলেরা। সেখানেই মাছটি ৩৭ লাখ ৪৪ হাজার রুপিতে (বাংলায় প্রায় ৪৩ লাখ টাকায়) বিক্রি হয়।

আরও পড়ুন=এই পরাজয়ের পরও দলের ব্যাটিং ইউনিট নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ব্যাট হাতে প্রথম রাউন্ডে প্রত্যাশা অনুযায়ী ভালো করতে পারছিল না বাংলাদেশ। পাপুয়া নিউগিনির মত ছোট দলের বিপক্ষে ব্যাটাররা জ্বলে উঠলেও স্কটল্যান্ড ও ওমানের বিপক্ষে ব্যাটিং ছিল প্রশ্নবিদ্ধ।

ব্যাটিংয়ের সেই দৈন্য দশা ছিল না লঙ্কানদের বিপক্ষে। মুশফিকুর রহিম ও নাঈম শেখের জোড়া অর্ধশতকে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশ জড়ো করেছিল ১৭১ রান। তাতে ম্যাচ জিততে না পারলেও রিয়াদ মনে করছেন, এই ম্যাচ প্রেরণা ও সাহস দিবে ব্যাটিং ইউনিটকে।তিনি বলেন, ‘স্পিনাররা ভালো বল করেছে। আমরা কিছু সুযোগ হাতছাড়া করেছি। তবে টি-টোয়েন্টিতে এমনটা হতেই পারে। এই ম্যাচ আমাদের ব্যাটিং ইউনিটকে প্রেরণা যোগাবে। পরের ম্যাচের জন্য মুখিয়ে আছি।’

রিয়াদ অবশ্য মেনে নিচ্ছেন, বাংলাদেশের দাঁড় করানো স্কোর জয়ের মতই ছিল। এই ম্যাচের ভুলত্রুটি পরের ম্যাচে শুধরানোর আশা ব্যক্ত করে রিয়াদ বলেন, ‘আমি মনে করি ১৭১ রান জয়ের জন্য যথেষ্ট ছিল। লিটন দাস ও নাঈম শেখ ভালো শুরু এনে দিয়েছিল। মুশফিকুর রহিম দুর্দান্ত ইনিংস খেলেছে। ১০ম ওভার পর্যন্ত আমরা ম্যাচে ছিলাম। এরপর সবকিছু বদলে যায়। পরের ম্যাচে এই ভুলগুলো শুধরাতে হবে।’

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *