ক্ষুধামুক্ত দক্ষিণ এশিয়া গড়তে কাজ করছেন শেখ হাসিনা: নাহিম রাজ্জাক

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, দক্ষিণ এশিয়ার দেশগুলোকে ক্ষুধা ও নিরক্ষরতার অভিশাপ থেকে মুক্ত করতে এবং দক্ষিণ এশিয়া অঞ্চলের জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন জাতির পিতার কন্যা শেখ হাসিনা। আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) ডামুড্যা উপজেলা আওয়ামী লীগ এর বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়ন বিষয়ে তিনি বলেন, প্রার্থীর নাম তালিকাভুক্তির ক্ষেত্রে কোনোরকম স্বজনপ্রীতি ও লোভের বশবর্তী না হয়ে প্রার্থী সম্পর্কে তথ্য গোপন না করে নাম পাঠাতে হবে।

‘আওয়ামী লীগের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না’, বিএনপি নেতাদের এমন বক্তব্য সম্পর্কে নাহিম রাজ্জাক বলেন, মীমাংসিত ইস্যু নিয়ে একটি দায়িত্বশীল রাজনৈতিক দলের বক্তব্য আত্মঘাতী প্রবণতা ছাড়া আর কিছুই নয়। নির্বাচনে অংশ গ্রহণ প্রশ্নে বিএনপি এখনও পুরনো ধুসর পথে হাঁটছে। সময় ও স্রোতের মতো নির্বাচনও বসে থাকবে না। নির্বাচন আওয়ামী লীগ সরকারের অধীনে হবে না, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে।

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *