চট্টগ্রামে উড়ালসড়কে ফাটল নিয়ে যা বললেন মেয়র

palo-logo
By using this site, you agree to our Privacy Policy.
OK
জেলা
চট্টগ্রামে উড়ালসড়কে ফাটল নিয়ে যা বললেন মেয়র
নিজস্ব প্রতিবেদকচট্টগ্রাম
প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১, ১৫: ৫৮
অ+
অ-
চট্টগ্রাম নগরের এম এ মান্নান উড়ালসড়ক পরিদর্শনে মেয়র মো. রেজাউল করিম চৌধুরী
চট্টগ্রাম নগরের এম এ মান্নান উড়ালসড়ক পরিদর্শনে মেয়র মো. রেজাউল করিম চৌধুরীছবি: প্রথম আলো
‘নির্মাণত্রুটির’ কারণে চট্টগ্রাম নগরের এম এ মান্নান উড়ালসড়কের র‍্যাম্পের পিলারে ফাটল দেখা দিয়েছে বলে মনে করছেন সিটি করপোরেশনের (চসিক) মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। অন্যদিকে সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মনে করেন, নকশাগত ত্রুটি বা নির্মাণত্রুটির কারণে এই ফাটল দেখা দিতে পারে।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন মেয়র রেজাউল। এ সময় তাঁর সঙ্গে সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী রফিকুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম নগরের বহদ্দারহাটে এম এ মান্নান উড়ালসড়কের র‍্যাম্পের একটি পিলারে ফাটল দেখা দিয়েছে। নগরের কালুরঘাট সড়কমুখী র‍্যাম্পের পিলারে এই ফাটল দেখা দেয়। ফাটল দেখা দেওয়ার পরিপ্রেক্ষিতে দুর্ঘটনা এড়াতে গতকাল সোমবার রাত সাড়ে ১০টা থেকে উড়ালসড়কের এই অংশে যান চলাচল বন্ধ রাখা হয়েছে।

বিজ্ঞাপন
আজ ঘটনাস্থল পরিদর্শন করে মেয়র রেজাউল সাংবাদিকদের বলেন, ‘আমি তো প্রকৌশলী নই। ফাটলের সুনির্দিষ্ট কারণ আমি বলতে পারব না। সাধারণভাবে যেটা বলতে চাই, নিশ্চয়ই নির্মাণে ত্রুটি আছে। যার ফলে এ ফাটল দেখা দিয়েছে। এখানে প্রকৌশল দৃষ্টিকোণ থেকে কী হয়েছে না হয়েছে, এটা আমার চেয়ে আমাদের প্রকৌশলীরা ভালো বলতে পারবেন। তাঁরা কারিগরি বিষয়ে ভালো বোঝেন

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *