দুই প্রার্থী-সমর্থকদের মিছিল মুখোমুখি, সংঘর্ষে আহত ১৫

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় তন্তর ইউনিয়ন পরিষদের (ইউপি) দুই প্রার্থী ও তাঁদের সমর্থকদের নির্বাচনী মিছিল মুখোমুখি হলে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার তন্তর ইউনিয়নের ব্রাহ্মণখোলা পণ্ডিত বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলী আকবর অভিযোগ করে বলেন, নৌকা প্রতীকের আওয়ামী লীগ প্রার্থী জাকির হোসেন ও তাঁর সমর্থকেরা হামলা চালিয়েছেন। তবে জাকির হোসেনের দাবি, স্বতন্ত্র প্রার্থী ও তাঁর লোকজন হামলা করেছেন।

আহত ব্যক্তিরা হলেন তন্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলী আকবর, তাঁর কর্মী মো. স্বাধীন (৫০), সিফাত হোসেন (২৫), মো. মামুন (৫০), ফজল শেখ (৫৭), ইমন হোসেন (৩৫), মাহাবুব শেখ (৩৫), মো. দিপু (১৮), দেলোয়ার হোসেন (৪০), আল আমিন (৩০) ও তুষার (২৩)। তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর পক্ষের আহত ব্যক্তিরা হলেন নাদিম হোসেন (২৫), ফারুক শেখ (৪০) ও মো. সুমন (৩১)। আহত বাকি একজনের নাম জানা যায়নি।

বিজ্ঞাপন
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে স্বতন্ত্র প্রার্থী আলী আকবর তাঁর সমর্থকদের নিয়ে ব্রাহ্মণখোলা গ্রামে নির্বাচনী প্রচার চালাচ্ছিলেন। একই সময় আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসেন ও তাঁর লোকজন নিয়ে নির্বাচনী প্রচার চালাতে মাঠে নামেন। দুই পক্ষের মিছিল সামনাসামনি হলে তাঁরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের আহত হয়েছেন অন্তত ১৫ জন।

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *