রাজধানীর কদমতলীতে ছুরিকাঘাতে তরুণকে হত্যা

palo-logo
By using this site, you agree to our Privacy Policy.
OK
রাজধানী
রাজধানীর কদমতলীতে ছুরিকাঘাতে তরুণকে হত্যা
নিজস্ব প্রতিবেদকঢাকা
প্রকাশ: ২৯ অক্টোবর ২০২১, ২০: ১৯
অ+
অ-
প্রতীকী ছবি
প্রতীকী ছবি প্রথম আলো
রাজধানীর কদমতলীর জুরাইনে মো. রাকিব (১৮) নামের এক তরুণ ছুরিকাঘাতে খুন হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় জুরাইনের আলম মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

রাকিবের বড় ভাই মো. শাকিল অভিযোগ করেন, পূর্বশত্রুতার জের ধরে রাব্বি নামের স্থানীয় এক তরুণ তাঁর ভাইকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেন। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন
শাকিলের ভাষ্যমতে, রাকিব স্থানীয় একটি জুতার দোকানের বিক্রয়কর্মী। গত বুধবার আলম মার্কেট এলাকায় এক শিশুকে একজন রিকশাচালক ধাক্কা দেন। এ সময় রিকশাচালকের পক্ষ নেয় রাকিব। এ সময় রাব্বির সঙ্গে তার তর্ক হয়। বৃহস্পতিবার রাতে বন্ধুদের সঙ্গে কক্সবাজারের উদ্দেশে বাড়ি থেকে বের হন রাকিব ও তিনি (শাকিল)। আলম মার্কেট এলাকায় এলে রাকিবকে ছুরিকাঘাত করেন রাব্বি। তখন রাব্বির সঙ্গে আরও কয়েকজন ছিল।

বিজ্ঞাপন
ওই ঘটনায় শাকিল কদমতলী থানায় রাব্বিসহ নয়জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় রাব্বির ভাই, বাবা, ফুফু, চাচাতো ভাই ও দুই বন্ধুকে আসামি করা হয়েছে।
কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) আনিসুজ্জামান প্রথম আলোকে বলেন, বুধবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাকিব ও রাব্বির মধ্যে কথা–কাটাকাটি হয়। এর জের ধরে রাকিবের পেটে ও বুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *