পুলিশ সদস্য দেবরকে বিয়ের করতে ভাবীর অনশন

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রেমিক দেবরকে বিয়ের দাবিতে তার বাড়িতে অনশন করছেন সাবেক ভাবী। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরী হয়েছে। দেবর আব্দুস সালাম একজন পুলিশ সদস্য বলে জানায় এলাকাবাসী।

স্থানীয়রা জানায়, আব্দুস সালামের চাচাতো ভাই শাহ আলমের সাবেক স্ত্রী নাসিমা আক্তার সালামকে প্রেমিক দাবি করে তার বাড়িতে বৃহস্পতিবার সকাল থেকে অনশনে বসেন। নাসিমা আক্তারের দাবি বিয়ের পর থেকেই পুলিশ সদস্য দেবরের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। এবং বিয়ের আশ্বাস দিয়ে সালাম সাবেক স্বামীকে তালাকের পরামর্শ দেয়। সেই আশ্বাসে তিনি পূর্বের স্বামীকে ডিভোর্স দেন।

এরপর বিষয়টি জানাজানির পর স্থানীয়ভাবে নিষ্পত্তি হলেও সালাম ওই নারীকে বিয়ে করতে চাননি। পরে ওই নারী বিষয়টি তার আগের কর্মস্থল হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা-পুলিশকে অবগত করে হবিগঞ্জের পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেন। অভিযোগটি তদন্তাধীন অবস্থায় রয়েছে।

এরমধ্যে বৃহস্পতিবার আব্দুস সালামের পরিবার গোপনে অন্যত্র তার বিয়ে ঠিক করেন। এ খবর পেয়ে বিয়ের দাবিতে অনশনে বসেন নাসিমা।স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য তাজউদ্দিন জানান, বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে ইউনিয়ন পরিষদে সালিস বৈঠক হয়েছিলো। কিন্তু সালাম বৈঠকের রায় মানেনি। বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান।

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *