গেইলের সাজে মারজুক রাসেল, ভাইরাল বাংলাদেশি ‘টিম ওয়েস্ট ইন্ডিজ’

টিভি কিংবা অনলাইনের নানা প্ল্যাটফর্মের নাটকগুলোতে যাদের দেখে দর্শক বিনোদিত হন, তাদের অনেকেই আছেন। যেমন মারজুক রাসেল, হাসান মাসুদ, চাষী আলম, সাইদুর রহমান পাভেল প্রমুখ। সবাইকে এক নাটকে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট টিমের সদস্যের আদলে।

নাটকের নামও রাখা হয়েছে ‘টিম ওয়েস্ট ইন্ডিজ’। কয়েক দিন ধরে এ নাটকের বেশ কিছু ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তার কিছু শুটিংয়ের। কিছু নাটকটির পোস্টার।সেসব ছবিতে সবাই পরে আছেন ওয়েস্ট ইন্ডিজের জার্সি। সেখানে ক্রিস গেইলের লুকে ধরা দিয়েছেন মারজুক রাসেল। কোচ হিসেবে আছেন ওয়ালীউল হক রুমী। এ নাটকটি পরিচালনা করেছেন মাইদুল রাকিব।

নাটকের গল্প নিয়ে পরিচালক এখনো মুখ খোলেননি। তবে অনুমান করা হচ্ছে একটি কমেডিনির্ভর কোনো গল্পই হতে চলেছে। গল্পের প্রয়োজনে অভিনেতাদের টিম ওয়েস্ট ইন্ডিজের প্লেয়ারদের সাজে দেখা যাবে।এরই মধ্যে নাটকের ছবিগুলো নেটিজেনদের নজর কেড়েছে। মন্তব্য করে অনেকেই নিজেদের নাটকটি দেখার প্রত্যাশার কথা জানিয়েছেন।নির্মাতা মাইদুল রাকিব জানান, সম্প্রতি বাকেরগঞ্জে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।শিগগির একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে ‘টিম ওয়েস্ট ইন্ডিজ’।

আরও পড়ুন=সরকারী সফরে বর্তমানে বিদেশের মাটিতে আওবস্থান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমানে তিনি রয়েছেন লন্ডনে এবং সেখানে বিশ্ব জলবায়ু বিষয়ক সম্মেলনে যোগদান করার জন্য তিনি গিয়েছেন এবং সেখানকার স্থানীয় সময় বুধবার দুপুরে গ্লাসগো থেকে লন্ডনে এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে প্রধানমন্ত্রী আসছেন তাই তার আগমন উপলক্ষে সেখানকার আ.লীগের নেতাকর্মীরা তার জন্য অপেক্ষা করেন

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *