কক্সবাজার শ্রমিকলীগ সভাপতিসহ দুই ভাই গুলিবিদ্ধ

কক্সবাজার জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও তার ভাই ঝিলংজা ইউনিয়ন সদস্য কুদরত উল্লাহ সিকদার দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন। শুক্রবার (৫ নভেম্বর) রাত সোয়া ১০ টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের প্রবেশ মুখ লিংকরোডস্থ বনফুল রেস্টেুরেন্টের সামনে তাদের গুলি করে দ্রুত পালিয়ে যায় দুর্বৃত্তরা।

আহতরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে মেম্বার কুদরত উল্লাহ সিকদারের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

স্থানীয় সূত্র জানায়, লিংকরোডে কুদরত উল্লাহ তার ব্যক্তিগত অফিসে বসে জেলা শ্রমিকলীগের সভাপতি ও তার বড় ভাই জহিরুল ইসলামসহ নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনের বিষয়ে কথা বলছিলেন। এসময় কয়েকজন মোটরসাইকেল আরোহী এসে অফিসের ভেতরে গুলি করে পালিয়ে যায়।

আহতদের বরাত দিয়ে জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে। হামলায় কুদরত উল্লাহ হাতের একটি আঙ্গুল ছিঁড়ে গেছে। তার বুকে ও পেটে চারটি গুলির ক্ষত রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে নেয়া হয়েছে।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *