দায়িত্ব হারালেন আরিয়ানকে আটক করা সমীর ওয়াংখেড়ে

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মাদক মামলার প্রধান তদন্তকারীর দায়িত্ব হারিয়েছেন ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) আঞ্চলিক পরিচালক (মুম্বাই প্রধান) সমীর ওয়াংখেড়ে।

ভারতীয় শীর্ষ গণমাধ্যমের খবরে বলা হয়েছে, শুক্রবার আরিয়ানসহ পাঁচটি হাইপ্রোফাইল মাদক মামলা দায়িত্ব থেকে সরানো হয়েছে বলিউড মাদককাণ্ডে আলোচিত এই কর্মকার্তাকে। এই মামলার দায়িত্ব পেয়েছেন এনসিবির দিল্লির বিশেষ টিম; যার প্রধান সঞ্জয় সিং।

620606_116
ছবি: সংগৃহীত
এনসিবির ডেপুটি ডিরেক্টের জেনারেল মুথা অশোক জৈন জানিয়েছেন, সমীর ওয়াংখেড়ে এনসিবির আঞ্চলিক পরিচালক পদে থাকবেন এবং অন্য সকল মামলা দায়িত্ব পালন করবেন।

ক্যাটরিনাকে যেভাবে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকিক্যাটরিনাকে যেভাবে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি
মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার দেখায় এনসিবি। এরপর থেকে নতুন করে আলোচনায় আসেন সমীর ওয়াংখেড়ে। তাঁর বিরুদ্ধে ঘুষ নিয়ে মামলা মিমাংসা, অর্থের বিনিময়ে সাক্ষী জোগাড়, জাল সার্টিফিকেট জমা দিয়ে চাকরি নেওয়াসহ একাধিক অভিযোগ উঠে। যার মধ্যে ঘুষ লেনদের ব্যাপারে তদন্ত চলছে।

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *