ধুনটে বিএনপির স্বতন্ত্র দুই চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

বগুড়ার ধুনটে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অংশ নেওয়া বিএনপির স্বতন্ত্র দুই চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে ওই দুই চেয়ারম্যানপ্রার্থীসহ উভয় পক্ষের সাত কর্মী আহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার এলাঙ্গী ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষ থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এলাঙ্গী ইউপি নির্বাচনের ভোট তৃতীয় ধাপে ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য সাত প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তাঁদের মধ্যে বিএনপির দুই নেতা আতাউর রহমান ও জি এম সম্রাট চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। গতকাল সন্ধ্যা সাতটার দিকে এলাঙ্গী বাজারে নির্বাচনী প্রচারকালে ওই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সংঘর্ষে চেয়ারম্যানপ্রার্থী আতাউর রহমান এবং তাঁর সমর্থক আসাদুজ্জামান, মনির হোসেন ও মেহেদী হাসান আহত হয়েছেন। তাঁরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় মেহেদী হাসান বাদী হয়ে চেয়ারম্যানপ্রার্থী জি এম সম্রাটসহ ছয়জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এই সংঘর্ষে চেয়ারম্যানপ্রার্থী জি এম সম্রাট এবং তাঁর সমর্থক ফজর আলী ও বেলাল হোসেন আহত হয়েছেন। তাঁদের মধ্যে ফজর আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ফজর আলীর ছেলে নাজমুল হোসেন বাদী হয়ে চেয়ারম্যানপ্রার্থী আতাউর রহমানসহ ৯ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

বিএনপির দুই নেতা আতাউর রহমান ও জি এম সম্রাট চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। গতকাল সন্ধ্যায় ওই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে।
বিজ্ঞাপন
আতাউর রহমান প্রথম আলোকে বলেন, ‘সন্ধ্যার দিকে এলাঙ্গী বাজারে আসাদুজ্জামানের ওষুধের দোকানে বসে নির্বাচনী আলোচনা চলছিল। এ সময় জি এম সম্রাট ও তাঁর সমর্থকেরা হামলা চালিয়ে আসাদুজ্জামানের ওষুধের দোকান ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করেছেন। তাঁদের হামলায় আমার তিন কর্মীর সঙ্গে আমিও আহত হয়েছি।’

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *