আ.লীগ প্রার্থীর ওপর হামলার ঘটনায় দুই মামলা

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলামের ওপর হামলার ঘটনায় দুটি মামলা হয়েছে। এর মধ্যে একটি মামলায় স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী হাবিবুর রহমান ঢালীকে আসামি করা হয়েছে।

গতকাল শুক্রবার রাতে রুদ্রকরের সুবচনি বাজারে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম ঢালীর ওপর হামলা করা হয়। এতে তাঁর ডান চোখ ক্ষতিগ্রস্ত হয়। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হাবিবুর রহমান ঢালী ও তাঁর সমর্থকদের বিরুদ্ধে এ হামলার অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন
আজ শনিবার সিরাজুল ইসলামের ভাই রুহুল আমীন ঢালী বাদী হয়ে সদরের পালং মডেল থানায় একটি মামলা করেছেন। মামলায় স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমানসহ ৫৯ ব্যক্তিকে আসামি করা হয়েছে। এ ছাড়া পুলিশের ওপর হামলা করার অভিযোগে আরেকটি মামলা করেছেন উপপরিদর্শক গৌতম তেওয়ারী। সেই মামলায় ৯ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী টুটুল ঢালী, হাবিবুর রহমানের ভাতিজা জসিম ঢালীসহ ৩১ ব্যক্তিকে আসামি করা হয়েছে।

আওয়ামী লীগ সূত্র জানায়, ১১ নভেম্বর শরীয়তপুর সদরের রুদ্রকর ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ঢালী, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ঢালী। গত ৩০ অক্টোবর শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের সভাপতির পদ থেকে হাবিবুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *