ইমোতে তরুণীকে করাতেন ‘বিবস্ত্র’, মেলামেশা না করলেই দেখাতেন ভয়

সাহিত্য
বইমেলা
স্বাস্থ্য ও চিকিৎসা
বিজ্ঞান
ফিচার
ভ্রমণ
মুক্তকথা
মুখোমুখি
প্রবাস জীবন
জব কর্নার
মজার খবর
শোকাবহ আগস্ট
বিশেষ প্রতিবেদন
বিশেষ প্রতিবেদন ট্রেন
বিশেষ প্রতিবেদন স্বাস্থ্য
সোশ্যাল মিডিয়ায়
সাইবার স্পেস
মুজিববর্ষ
নামাজের সময়সূচি
আর্কাইভস
Daily Bangladesh :: ডেইলি বাংলাদেশ☰
জাতীয় করোনাভাইরাস সারাদেশ রাজধানী আন্তর্জাতিক রাজনীতি বিনোদন খেলা ধর্ম লাইফস্টাইল সাত রঙ অর্থনীতি তথ্যপ্রযুক্তি প্রথম প্রহর নামাজের সময়সূচি আর্কাইভস
হোম সারাদেশ
অভ্যাসগত যৌন অপরাধী
ইমোতে তরুণীকে করাতেন ‘বিবস্ত্র’, মেলামেশা না করলেই দেখাতেন ভয়
লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম
প্রকাশিত: ১৪:৫৬ ৫ নভেম্বর ২০২১ আপডেট: ১৪:৫৭ ৫ নভেম্বর ২০২১

A- A A+
শাহীন চৌধুরী মিঠু
শাহীন চৌধুরী মিঠু

২১ বছর বয়সী মিলি (ছদ্মনাম)। পরিচয় হয় দর্জি ব্যবসায়ী মিঠুর সঙ্গে। কথা বলতেন ইমোতে। সরল মনে কথা বললেও মিঠুর মনে ছিল কুবুদ্ধি। ভিডিও কলে প্রায়ই মিলিকে বিবস্ত্র করাতেন মিঠু। আর নিজের মোবাইলেই ধারণ করতেন সেই আপত্তিকর ভিডিও। এরপর চাপ দিতেন শারীরিক মেলামেশার জন্য। আপত্তি করলেই ভয় দেখাতেন ভিডিও ছড়িয়ে দেওয়ার। তবে বেশি দূর যেতে পারলেন না, ধরা পড়েছেন র‌্যাবের হাতে।
মিঠুর পরো নাম মো. শাহীন চৌধুরী। বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সামসেরাবাদ গ্রামে নিজের দোকান থেকে তাকে আটক করে র‌্যাব। মিঠু একই গ্রামের শাহজাহানের ছেলে। তিনি পেশায় দর্জি ব্যবসায়ী।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-১১, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার এডিশনাল এসপি খন্দকার মো. শামীম হোসেন জানান, পেশায় দর্জি ব্যবসায়ী হলেও মিঠু অভ্যাসগত যৌন অপরাধী। তার মূল টার্গেট উঠতি বয়সী তরুণীরা।

শামীম হোসেন বলেন, পরিচয় হওয়ার সুবাদেই মিঠুর সঙ্গে ইমোতে ভিডিও কলে কথা বলতেন ওই তরুণী। তবে প্রায়ই তাকে বিবস্ত্র করাতেন মিঠু। এরপর তরুণীর অজান্তেই মোবাইলে ভিডিওটি ধারণ করতেন। পরে শারীরিক মেলামেশা না করলে ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখাতেন। এমনকি আপত্তিকর ভিডিও আত্মীয়-স্বজনের কাছেও পাঠানোর হুমকি দিতেন। বিষয়টি ভুক্তভোগী তরুণী বুঝতে পেরে র‌্যাবের দ্বারস্থ হন। পরে অভিযান চালিয়ে মিঠুকে আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি মুঠোফোন, একটি মেমোরি কার্ড ও দুটি সিমকার্ড উদ্ধার করা হয়

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *