এবার ক্রিকেটার মোহাম্মদ শামির স্ত্রী হাসিনের ভিডিও ভাইরাল

ভারতীয় ক্রিকেট দলের অপরিহার্য বোলার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি হাসিন জাহান তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যা ইন্টারনেটে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে, হাসিন জাহান নেহা কাক্করের গান ‘এক তো কাম জিন্দাগণি’ গানটিতে একটি দুর্দান্ত নৃত্য করছেন। এই ভিডিওটি এখন পর্যন্ত ৫৩ হাজারের বেশি মানুষ দেখেছেন। ভিডিওটিতে হাজিন জাহান একটি সাদা জ্যাকেট এবং কালো প্যান্ট পরেছেন। হাসিন জাহানের এই ভিডিওটি গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শামির সঙ্গে হাসিনের দাম্পত্যকলহের কথা এতদিনে কারও অজানা নয়। অভিযোগ, পালটা অভিযোগের বেড়া টপকে একসময় রীতিমতো কাদা ছোঁড়াছুঁড়ি শুরু হয়েছিল দু’পক্ষ থেকেই। বিতর্কিত সেই অধ্যায়ে এখনও যবনিকা পড়েনি। তবে ব্যক্তিগত জীবনে ব্যস্ত রয়েছেন শামি এবং হাসিন দু’জনেই।হাসিন তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক আলোচনায় রয়েছেন। শামী ও হাসিন জাহান গত কয়েক বছর ধরে আলাদা থাকছেন। এ নিয়ে দুজনের মধ্যে দ্বন্দ্ব রয়েছে।

হাসিন জাহান তার স্বামী মোহাম্মদ শামির বি`রুদ্ধে পারিবারিক স`হিংসতাসহ একাধিক অ`ভিযোগ করেছিলেন। সাল ২০১৮ থেকে পৃথক থাকছেন। তবে দুজনের মধ্যে আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘোষণা করা হয়নি। মহম্মদ শামি বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত, এমনই অভিযোগ করেছিলেন তিনি। আর মহম্মদ শামির বাড়ির লোকজনের বিরুদ্ধে ধ`র্ষণের চেষ্টা, মা`রধর, খু`নের হু`মকির অভিযোগ করেছিলেন তিনি। আদালতে মা`মলাটি বিচারাধীন।

হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয়। তিনি প্রায়শই নিজের ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। অতীতে তাঁকে বেশ কয়েকটি পোস্টের জন্য হু`মকির মুখেও পড়তে হয়েছিল। কখনও রাম মন্দিরের ভূমি পুজোর শুভেচ্ছা জানিয়ে খু`ন-ধ`র্ষণের হু`মকি পেয়েছেন। আবার কখনও মুখে ফেসপ্যাক লাগিয়ে ছবি পোস্ট করার জন্য কটাক্ষের শিকার হয়েছেন।

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *