স্কুলের কক্ষে ধর্ষণ, নৈশপ্রহরী গ্রেপ্তার

বাংলাদেশে গত এক সপ্তাহে বেশ কয়েকটি ধ`র্ষ`ণের ঘটনা ঘটেছে৷ বাদ যায়নি প্রতিবন্ধী কিংবা ছয় বছরের শিশুও৷ অধিকাংশ ক্ষেত্রেই দলবেঁধে ধ`র্ষ`ণ করা হয়েছে এসব নারী ও শিশুকে৷ বিচার না হওয়াকে এই পরিস্থিতির জন্য দুষছেন মানবাধিকারকর্মীরা৷

নতুন খবর হচ্ছে, যশোরের মনিরামপুরের শ্যামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধ`র্ষ`ণের অ`ভিযোগ উঠেছে ওই প্রতিষ্ঠানের নৈশপ্রহরী আতাউর রহমানের (৩১) বি`রুদ্ধে। এ ঘ`টনায় সোমবার (৮ নভেম্বর) মধ্যরাতে আতাউরের বিরুদ্ধে থানায় ধ`র্ষ`ণ মা`মলা দায়ের করেছে ওই কিশোরী।

এর আগে, সোমবার সন্ধ্যা ৭টার দিকে আতাউর এবং ওই নারীকে বিদ্যালয়ের অফিস কক্ষে এক সঙ্গে দেখতে পেয়ে আটকে রাখে স্থানীয়রা। পরে পু`লিশ তাদের উ`দ্ধার করে হেফাজতে নেয়। অ`ভিযুক্ত আতাউর শ্যামনগর গ্রামের আলী মুনসুরের ছেলে। ওই কিশোরীর বাড়িও একই গ্রামে। তিনি অভয়নগরের নওয়াপাড়ার একটি পাটকলের শ্রমিক।

মনিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) যোগেশ চন্দ্র মন্ডল বলেন, সোমবার সন্ধ্যায় শ্যামনগর বাজারে ডাক্তার দেখিয়ে স্কুল মাঠ দিয়ে বাড়ি ফিরছিল ওই কিশোরী। এ সময় তাকে ডেকে টেনে অফিসকক্ষে নিয়ে যান আতাউর। পরে তাকে ওই কক্ষে `ধ`র্ষ`ণ করেন।যোগেশ মন্ডল বলেন, ঘটনাটি দেখে ফেলেন আশপাশের লোকজন। তখন তারা আতাউরকে ধরে মা`রধ`র করেন। খবর পেয়ে আমরা আতাউর ও বাদীকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

স্থানীয়রা জানান, লোকজন দেখে আতাউর পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন তাঁকে গণপিটুনি দিয়ে অফিসকক্ষে ওই কিশোরীর সঙ্গে আটকে রাখা হয়।মনিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান বলেন, আতাউরের বিরুদ্ধে ধ`র্ষ`ণ মামলা করেছেন ভু`ক্তভোগী কিশোরী। মঙ্গলবার (৯ নভেমম্বর) দুপুরে তাঁকে আ`দালতে হাজির করা হয়েছে।

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *