ময়মনসিংহে ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, নিহত ৫

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বীর রামপুর এলাকায় আজ বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। বালুভর্তি ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এই প্রাণহানি হয়। ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে নেওয়ার পর তিনজনের মৃত্যু হয়।

নিহত পাঁচজন হলেন অটোরিকশাচালক রামপুর গ্রামের আবদুল হেকিমের ছেলে আবদুস সাত্তার (৪০), বাউপুর গ্রামের কলিমউদ্দিন (৭০), মিনা বেগম (৪৫) ও সোহরাব উদ্দিন (৫০) ও বাগান গ্রামের সালাম নবী (৩৫)।

বিজ্ঞাপন
প্রত্যক্ষদর্শীরা বলেন, ত্রিশাল সদর থেকে যাত্রী নিয়ে সকাল নয়টার দিকে বালিপাড়া যাওয়ার পথে ত্রিশাল-বালিপাড়া সড়কের বীর রামপুরে অটোরিকশার সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক আবদুস সাত্তার ও যাত্রী কলিমউদ্দিন মারা যান। আহত চারজনকে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা দুইটার দিকে মিনা বেগম ও সোহরাব উদ্দিন এবং বেলা তিনটার দিকে সালাম নবী নামের একজন মারা যান।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ট্রাকচালক পালিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তরের ব্যবস্থা করা হচ্ছে।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *