ছোট্ট শিশুকে নৃশংস হত্যা দুই কিশোরের, হার মানল ক্রাইম পেট্রোলও

খালার বিয়েতে পরতে হবে নতুন জামা। আর এ জামা কিনতেই ভয়ংকর পরিকল্পনা। শুরুটা টাকার জন্য অপহরণ করলেও শেষে চালানো হয়েছিল নৃশংস হত্যাযজ্ঞ। হত্যা করেই ক্ষান্ত হয়নি, হাত-পা বেঁধে স্টিলের বাক্সে রাখা হয়েছিল চার বছর বয়সী মেয়েটির লাশ। ভয়ংকর এ পরিকল্পনা দুই কিশোরের। তবে ক্রাইম পেট্রোল দেখেই চালানো হয়েছিল এ হত্যাযজ্ঞ।

ঘটনাটি বগুড়ার গাবতলীর। বুধবার রাত ১১টার দিকে উপজেলার নেপালতলী ইউনিয়নের লাঠিমার ঘোন উত্তরপাড়া গ্রামের সাজু প্রামাণিকের বাড়িতে রাখা স্টিলের বাক্স থেকে শিশুটির হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম সানজিদা খাতুন। শিশুটি লাঠিমার ঘোন উত্তরপাড়া গ্রামের রাজমিস্ত্রি শাহীন প্রামাণিকের মেয়ে। নৃশংস এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত দুই কিশোরকেই গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলো- উপজেলার নেপালতলী ইউনিয়নের লাঠিমার ঘোন উত্তরপাড়া গ্রামের প্রবাসী উজ্জ্বলের ১৫ বছর বয়সী ছেলে রিয়াদ ও সাজু প্রামাণিকের ১৪ বছরের ছেলে শুভ। এর মধ্যে রিয়াদ নবম শ্রেণির ও শুভ অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *