কুমিল্লায় ২ হত্যাকাণ্ড, যা দেখা গেল সিসিটিভি ফুটেজে

কুমিল্লা নগরীর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ওপর সোমবার (২২ নভেম্বর) বিকেলে সন্ত্রাসীদের আক্রমণের ঘটনার একটি ভিডিও এরই মধ্যে আলোচনায় এসেছে। ভিডিওটিতে কিলিং মিশনে জড়িত মুখোশ পরা দুই যুবককে প্রকাশ্যে গুলি করতে দেখা যায়।

এদিকে ‘ক্যামেরা ১’ দেখা যায় ২ মিনিট ৫১ সেকেন্ডের ঐ ভিডিওটিতে দেখা যায়, ওই দুই সন্ত্রাসী অস্ত্র উঁচিয়ে বাসাবাড়ি লক্ষ্য করে দৌড়ে দৌড়ে গুলি করছে। এসময় স্থানীয় বাসিন্দারা ওই গলিতে অস্ত্রধারীদের লক্ষ্য করে মাঝেমধ্যে ইট-পাটকেল নিক্ষেপ করছেন। জনগণকে সংগঠিত হতে দেখে সন্ত্রাসীরা এদিক-ওদিক ছুটাছুটি করে গুলি ছুঁড়তে ছুঁড়তে আতঙ্ক সৃষ্টি করে একপর্যায়ে পালিয়ে যায়। তবে ওই সিসিটিভির ভিডিও ফুটেজে কাউন্সিলরের অফিসের ভেতরে হামলার দৃশ্য দেখা যায়নি।

রাতে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ওই এলাকার সকল সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পরীক্ষা করা হচ্ছে। আশা করি জলদি জড়িতদের গ্রেফতার করা সম্ভব হবে।

উল্লেখ্য, গত সোমবার বিকেলে অস্ত্রধারী সন্ত্রাসীরা কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের পাথুরিয়াপাড়া থ্রি-স্টার এন্টারপ্রাইজের কার্যালয়ে ঢুঁকে এলোপাথাড়ি গুলি করে। এ ঘটনায় কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এসময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত ৫ জন কুমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় নিহত কাউন্সিলর সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদি হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় এ মামলা দায়ের করেন। বুধবার এ মামলার এজাহারনামীয় ৪ নম্বর আসামি সুমনকে গ্রেফতার করা হয়।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *