আটক মেয়র আব্বাস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে রাজধানীর কাকরাইল এলাকার রাজমনি ইশা খাঁ হোটেল থেকে আটক করেছে র‍্যাব।আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে তাকে আটক করা হয়। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান এ তথ্য জানিয়েছেন।

এর আগে গত শুক্রবার একই অভিযোগে আব্বাস আলীকে রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।সেদিন বিকেলে ফেসবুক লাইভে আব্বাস আলী দাবি করেন, এক মাদ্রাসার কর্তাব্যক্তির দ্বারা প্রভাবিত হয়ে তিনি মন্তব্যগুলো করেছেন।এর আগে গত ২৪ নভেম্বর তাকে পবা পৌর আওয়ামী লীগের আহ্বায়ক পদ থেকেও অব্যাহতি দেওয়া হয়।

আরও পড়ুন= দেশের জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান চিকিৎসার জন্য ভারতের বেঙ্গালুরুতে গিয়েছেন। সেখানে এন এইচ নারায়ণা হেলথে নানা পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন। এসব পরীক্ষার রিপোর্ট ভালো এসেছে।আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এসব তথ্য জানিয়েছেন সিদ্দিক।

এ সময় নিজের শারীরিক অবস্থা খবর জানিয়ে সিদ্দিক লিখেন, ‘আমি হাসপাতালে ভর্তি হয়েছিলাম। গতকাল এনজিওপ্লাস্টি করা হয়েছে। সব রিপোর্ট ভালো এসেছে। আমি এখন সুস্থ ও মানসিকভাবে শক্ত আছি। যারা আমাকে ভালোবাসেন তারা আমার জন্য দোয়া করবেন। শিগগির সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসছি।’

সম্প্রতি এক নাটকের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন সিদ্দিক। দ্রুত উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরেরদিন অন্য একটি হাসপাতালে গেলে চিকিৎসকেরা হার্টের কিছু পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দেন। তারই ধারাবাহিকতায় গত ২৫ নভেম্বর ভারতে যান সিদ্দিক কিন্তু কবে নাগাদ দেশে ফিরবেন তা জানা যায়নি।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *