অভিনেতা তৌসিফের গাড়ি আটকে দিলো শিক্ষার্থীরা (ভিডিও)

হাফ পাস ভাড়া’ উল্লেখ করে ৯ দফা দাবি আদায়ে নতুন কর্মসূচি ঘোষণা করেছে শিক্ষার্থীরা। চলমান ছাত্র আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন সর্বস্তরের মানুষ। চলতি বছরের শিক্ষার্থীদের হাফ ডাইস ভাড়া আন্দোলনে বিপাকে পড়েছেন জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব।

তৌসিফের মা ও স্ত্রী গাড়িতে থাকা অবস্থায় আন্দোলনরত শিক্ষার্থীরা তার গাড়ি থামায়। এ সময় শিক্ষার্থীরা তার লাইসেন্স দেখতে চায়। টাউসেন্টের লাইসেন্স দেখানোর পর শিক্ষার্থীরা তর্ক করতে থাকে, যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

তৌসিফ তার ভেরিফায়েড পেজে পুরো ঘটনার একটি ভিডিও আপলোড করেছেন। আপলোড করা ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমার একটি ভিডিওতে হয়তো অনেককে ছাত্রদের সঙ্গে তর্ক করতে দেখা গেছে, তারা আসলে লাইসেন্স দেখানোর পরও আমার গাড়ির কাঁচে আঘাত করছে! এক পর্যায়ে আমি আমার মেজাজ হারিয়ে ফেলি এবং তাদের বকাঝকা করতে বাধ্য হয়েছিলাম, পরে আমি আমার আচরণের জন্য তাদের কাছে ক্ষমা চেয়েছিলাম এবং সবার সাথে ছবি তুলেছিলাম যা আপনি এই ভিডিওতে দেখতে পারেন।

আবারও সাবার কাছে আমার আচরণের জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনারা কেউ বিভ্রান্ত হবেন না। আমি আপনাদের মনে করিয়ে দিতে চাই ২০১৮ সালের ছাত্র আন্দোলনে আমি রাস্তায় গিয়েছিলাম। তবে আমি বলতে চাই লাইসেন্স দেখানোর পরও কেউ কাউকে হয়রানি করছে না!

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *