ছাত্রের সঙ্গে অনৈতিক কাজের চেষ্টা,মাদরাসা শিক্ষকের লিঙ্গ কেটে দিল ছাত্র

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় অ`নৈতিক কাজে বাধা দেওয়ার পরও তা না মানায় মাদরাসা শিক্ষকের লি`ঙ্গ কে`টে দিয়েছেন এক ছাত্র। গতকাল বুধবার রাতে উপজেলার বেতাগৈর ইউনিয়নে এ ঘটনা ঘটে। আ`হত অবস্থায় ওই শিক্ষককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ছাত্রকে আটক করেছে।ভুক্তভোগী ও

স্থানীয়রা জানায়, উপজেলার খারুয়া ইউনিয়নের টাওয়াইল গ্রামে অবস্থিত এক মাদরাসার মাঠে ওয়াজ মাহফিল চলছিল। ওই মাহফিলে অংশ নেন মাদরাসার শিক্ষক মো: আতাবুর রহমান। মাহফিল চলার সময় রাতের খাবারের জন্য পূর্ব পরিচিত ছাত্রকে বাড়িতে ডাকেন আতাবুর। দাওয়াত রক্ষার জন্য ওই ছাত্র শিক্ষকের সঙ্গে তার বাড়ি যাচ্ছিল।

পথে আতাবুর ওই ছাত্রের শরীরে হাত দেন। এ সময় অ`নৈতিক কাজ করতে উদ্যত হলে ওই ছাত্র বাধা দেয়। এদিকে বাধা সত্ত্বেও অ`নৈতিক কাজে জড়িয়ে পড়লে ছাত্রের পকেটে থাকা নেইল কাটার বের করে শিক্ষকের গোপনা`ঙ্গে আ`ঘাত করে পালিয়ে যায় সে। পরে র`ক্তা`ক্ত অবস্থায় ওই শিক্ষককে উদ্ধার করা হয়।

স্থানীয়রা ওই ছাত্রকে ধরে ফেলে। পরে পুলিশ তাকে থানায় নিয়ে যায়।প্রত্যক্ষদর্শীরা জানান, বিষয়টি লজ্জাজনক। ওই ছাত্রের সঙ্গে অ`নৈতিক কাজ করতে গিয়েই এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলে জানান, নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো: বাবলু রহমান খান বাবলু।

আরও পড়ুন=মিরপুর উইকেট যেন ব্যাটসম্যানদের জন্য মৃত্যুফাঁদ। শেরে বাংলার উইকেট ডিমেরিট পাওয়ার পরেও চরিত্র বদলায়নি। স্লো আর লো বাউন্সের ফায়দা নিয়বড় দলকে হারিয়েও তাই পুরো কৃতিত্ব পায়না টাইগাররা।সে কারণেই স্পোর্টিং উইকেট তৈরিতে মনোযোগ দেয়া উচিত বলে মনে করেন বিসিবির সাবেক কিউরেটর বদিউল আলম খোকন। যদি পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টেও উইকেট থাকতে পারে আগের মতোই।বিশ্বকাপের আগে ব্যাক টু ব্যাক টি-টোয়েন্টি সিরিজ জয়। এরপর বিশ্বকাপে ভরাডুবি। ফিরে এসে আবার পাকিস্তানের কাছে হোয়াইটওয়াশ।এদিকে জয়ের তাড়নায় স্লো উইকেট নির্ভরতা বারবারই হয়েছে আত্মঘাতী। সামনে এখন টেস্ট ম্যাচ। চট্টগ্রামে প্রথম টেস্টের উইকেট পেয়েছে প্রশংসা। বাংলাদেশ হারলেও পরীক্ষা দেয়ার সুযোগ পেয়েছে।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *