টিকটকারদের বিরুদ্ধে মামলা করলেন সেই কাঁচা বাদাম গায়ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রবেশ করলেই একটি গান বেজে উঠে। ভারতের বীরভূম জেলার ভুবন বাদ্যকারের ‘কাঁচা বাদাম’ গানটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে। তবে এই গানের জেরেই এবার থানায় যেতে হয়েছে ভুবনকে।তার দাবি, তার এই গান আপলোড করে মানুষ লাখ লাখ টাকা উপার্জন করছে। কিন্তু কিছুই পাচ্ছেন না ভুবন। আর তাই এবার দুবরাজপুর থানায় মামলা করে বসলেন তিনি।

ভুবনের অভিযোগ, তার গানটি ভাইরাল হওয়ার পর অনেকেই তার বাড়িতে এসেছেন, গান রেকর্ড করেছেন এবং সেই ভিডিও টিকটকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে আপলোড করে লাখ লাখ টাকা কামাচ্ছেন। কিন্তু কিছুই জুটছে না ভুবনের ভাগ্যে। তাই তিনি মামলা করেছেন।

তিনি আরও অভিযোগ করেন, তার গান আপলোড করা হলেও সেখানে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয় না। এই গানে নেচে গেয়ে টিকটকাররা লাখ লাখ টাকা রোজগার করলেও তার হাত খালি। তাই দুবরাজপুর থানায় মামলা করেন তিনি।

প্রসঙ্গত, ভারতের পশ্চিমবঙ্গের বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর। তিনি পেশায় একজন বাদাম বিক্রেতা। নিজের বানানো একটি গান গেয়েই বাদাম বিক্রি করেন তিনি। তার সেই গানের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রীতিমতো ভাইরাল হয়ে যায়।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *