এবার নৌকার মাঝি হলেন‘রাজাকারের নাতনি

পাবনার বেড়া উপজেলার ইউনিয়ন পরিষদে আসন্ন নির্বাচনে জাতসাখিনী ইউনিয়নে আনোয়ারা আহমেদকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও সড়ক অবরোধ করা হয়েছে।শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে বেড়া উপজেলার জাতসাখিনী ইউনিয়নের নাটিয়াবাড়ীতে মনোনয়ন প্রত্যাশী অন্যান্য প্রার্থী এবং এলাকাবাসী এ কর্মসূচি পালন করেন।আনোয়ারা আহমেদ নয়াবাড়ী গ্রামের মৃত গণি গাড়িয়াল এর নাতনি। গণি গাড়িয়াল চিহ্নিত রাজাকার ছিলেন এবং আনোয়ারা প্রতারণা করে দায়িত্বশীল পদের পরিচয় ব্যবহার করেছেন বলে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য দেন মনোনয়ন বঞ্চিত প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা এসএম ফজলুল হক মাস্টার, শাহজাহান আলী সাজু, মিজানুর রহমান রানা ও এবিএম কামরুল ইসলাম। এছাড়াও এতে বক্তব্য দেন জেলা পরিষদ সদস্য আমজাদ হোসেন, আলহাজ্ব মোকছেদ আলী মোল্লা, হাবিবুর রহমান শিকদার, মো. খাজা, মাহমুদন্নবী খাঁ বাবু ও মো. সুমন প্রমুখ।

মনোনয়ন প্রত্যাশী প্রার্থী প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাস্টার বলেন, মুক্তিযুদ্ধ শেষে আমরা নাটিয়াবাড়ীতে ক্যাম্প করেছিলাম। সেসময় গণি গাড়িয়ালের বাড়ি থেকে লুট করা টিন ও খাদ্যদ্রব্য উদ্ধার করেছিলাম। এটা এলাকার সবাই জানেন। তিনি স্বাধীনতা বিরোধী পরিবারের সন্তান, এতে কোনো সন্দেহ নেই।তিনি আরও বলেন, আনোয়ারা আহমেদ জীবনবৃত্তান্তে উল্লেখ করেছেন তিনি উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক। কিন্তু প্রকৃতপক্ষে এ পদে রয়েছেন শ্রীমতি সুষমা রানী।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *