ওসি প্রদীপের সঙ্গে ‘অন্তরঙ্গ’, সেই নারী পুলিশকেও ক্লোজড

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কোর্ট পরিদর্শক (পরিদর্শক) প্রদীপ কুমার দাসের সঙ্গে ‘ঘনিষ্ঠ’ হওয়ার অভিযোগে এক নারী কনস্টেবলকে তালাবদ্ধ করা হয়েছে। এর আগে প্রদীপ কুমার দাসকেও একই অভিযোগে ক্লোজ করা হয়।

অভিযুক্ত মহিলা কনস্টেবল ছুটিতে ছিলেন। তার ছুটি বাতিল করে বন্ধ করা হয়েছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (প্রসিকিউশন) মোহাম্মদ জাবেদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে ওই নারী কনস্টেবলকে ক্লোজড করে পুলিশ লাইনে যোগ করা হয়।

এছাড়া প্রদীপ কুমার দাস কেন ছুটিতে থাকা অবস্থায় রাতে নিজ কক্ষে গেলেন সে বিষয়ে যথাযথ কারণ জানাতে নির্দেশ দেওয়া হয়েছে। এর আগে বুধবার রাতে প্রদীপ কুমার দাসের বিরুদ্ধে তার কক্ষে এক মহিলা কনস্টেবলের সঙ্গে পরকীয়ার অভিযোগ ওঠে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছুটিতে থাকা ওই মহিলা কনস্টেবলকে রাতে আদালত ভবনে তাঁর কক্ষে ডেকে নিয়ে যান কোর্ট ইন্সপেক্টর প্রদীপ কুমার দাস। রাত ৯টার দিকে আদালত পরিদর্শকের কক্ষের দরজা খুলে লাইট নিভিয়ে দেওয়া হয়। অন্য পুলিশ সদস্যরা রুমে প্রবেশ করেন। এই সময়ে, লাইট জ্বললে, আপনি তাদের দুজনকে কাছাকাছি অবস্থানে দেখতে পাবেন। পরে তারা বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *