পাপ বাপকেও ছাড়ে না মুরাদকে ব্যারিস্টার সুমন!

কল রেকর্ড ফাঁস নিয়ে সোমবার সারাদিন আলোচনা-সমালোচনায় ছিলেন প্রতিমন্ত্রী। এ ঘটনায় নানা সমালোচনার মুখে সোমবার রাতে প্রতিমন্ত্রীকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তথ্য প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসানের এমপি পদ থেকে পদত্যাগ দাবি করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন। তিনি বলেন, শুধু মন্ত্রিত্ব থেকে পদত্যাগই হয়নি, এমপি হওয়ার ন্যূনতম যোগ্যতাও তার নেই। সোমবার (৬ ডিসেম্বর) রাতে মুরাদকে প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগের নির্দেশ দেওয়ার পর ফেসবুক লাইভে ব্যারিস্টার সুমন এ মন্তব্য করেন।

ব্যারিস্টার সুমন বলেন, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান কয়েকদিন ধরে নারীদের নিয়ে অশ্লীল কথা বলছিলেন। তার ভাইরাল ভিডিও একটি সত্য কিন্তু তার কোনো পদে থাকার অধিকার নেই। তথ্য প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

এই সঠিক সিদ্ধান্ত নিতে. এতে প্রমাণিত হয়, ‘পাপ পিতাকে ছাড়ে না। শুধু মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করলেই হবে না। যেখান থেকে জামালপুর থেকে এমপি হয়েছেন, এই চরিত্র নিয়ে এমপি হওয়ার ন্যূনতম যোগ্যতা তার নেই। শিগগিরই তার এমপি পদ থেকে পদত্যাগ করা উচিত। কারণ তার কাছে কোনো মা বা বোন নিরাপদ নয়।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *