প্রধানমন্ত্রীকে কটূক্তি: বিএনপি নেতা আলালের বিরুদ্ধে থানায় অভিযোগ

বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেছেন জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম। প্রধানমন্ত্রীর নামে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার অভিযোগে বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় এই আবেদন করেন তিনি। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান।

আওয়ামী লীগ নেতা জহুরুল ইসলাম তার অভিযোগে লিখেছেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিওতে মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। এমন বক্তব্য আওয়ামীলীগসহ সরকার ও দেশের জনগণের জন্য মানহানিকর।

এ বিষয়ে ওসি আলমগীর জাহান জানান, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম আজ বুধবার সন্ধ্যায় থানায় একটি অভিযোগ করেছেন। অভিযোগটি তদন্ত ও ক্ষতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

থানায় অভিযোগ দেওয়ার সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম হক্কানি, মহসিন আলী, আইন বিষয়ক সম্পাদক গোলাম মোকারম চৌধুরী জুয়েল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোস্তাক কবীর তুহীন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *