তুলে নিয়ে বিয়ে করা সেই তরুণীর নাজমুল কারাগারে!

সম্প্রতি পটুয়াখালীর মির্জাগঞ্জে ইশরাত জাহান পাখি নামের এক তরুণীর বিরুদ্ধে নাজমুল হাসান নামে এক কলেজ ছাত্রকে জোরপূর্বক বিয়ে করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক তরুণীকে জোর করে বিয়ে করছেন এক কলেজ ছাত্রীকে।

পরে ওই যুবক অভিযোগ করেন যে তিনি তাকে অপহরণ করে বিয়ে করেছেন। মামলাও করেন। সোমবার (৮ ডিসেম্বর) পটুয়াখালীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক আশিকুর রহমান মেয়ের যৌতুক মামলায় ২৩ বছর বয়সী কলেজ ছাত্রী নাজমুলকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ভিকটিম ইশরাত জাহান পাখির আইনজীবী আবুল কালাম আজাদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বার্ডের আইনজীবী আবুল কালাম আজাদ বলেন, বার্ড নাজমুলকে জোর করে বিয়ে করেনি। যৌতুক না দেওয়ায় পাখির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছিলেন নাজমুল। একটি পাখির সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। 2020 সালের ডিসেম্বরে শরীয়াহ অনুযায়ী বিয়ে করেন এই দম্পতি। এরপর ঢাকার মিরপুরে বাসা ভাড়া নিয়ে সংসার শুরু করেন তারা।

চলতি বছরের ২৬ সেপ্টেম্বর ঢাকার রায়েরবাজারে একটি কাজী অফিসে বিয়ের কাবিন সম্পন্ন হয়। কেবিনে মহিনার টাকা নিয়ে জটিলতা আছে। পাখিরা নাজমুলকে জোর করে বিয়ে করেছে বলে দাবি করে ওই সময়ের একটি ভিডিও প্রকাশ করা হয়। তিনি আরও জানান, অভিযুক্ত নাজমুল পাখির কাছে পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করছিল। যৌতুক না দেওয়ায় তাকে জোরপূর্বক বিয়ে করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *